শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৭ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৮

লক্ষ্মীপুরে আয়ান রহমান নামে চার বছরের শিশু সন্তানকে গলাকেটে হত্যার পর ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে মা। এ ঘটনায় রবিবার মধ্যরাতে অভিযুক্ত মা সাবিনা ইয়াসমিনকে আটক করে পুলিশ। শিশুটির লাশও উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার রাত ১২টার দিকে সদর উপজেলার লাহারকান্দি গ্রামে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

নিহত শিশু স্থানীয় তেওয়ারীগঞ্জ এলাকার সৌদিপ্রবাসী আজগর রহমান আজীমের ছেলে।

পুলিশ ও স্বজনরা বলছে, সৌদিপ্রবাসী আজগর রহমানের স্ত্রী সাবিনা ও তার চার বছরের শিশু আয়ানসহ যৌথ পরিবার লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি গ্রামের হাফিজ খাঁর বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। সম্প্রতি তাদের সংসারে আর্থিক সঙ্কট দেখা দেয়। স্বামী-স্ত্রীর সম্পর্কেও বিরোধ দেখা দেয়। সর্বশেষ রবিবার সন্ধ্যায় মুঠোফোনে স্বামী-স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। এরপর রাতে শিশুটিকে ধারালো বটি দিয়ে গলাকেটে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেন।

সাবিনার শ্বশুর হুমায়ুন কবির ও দেবর আবির জানান, সাবিনার সঙ্গে তার স্বামী আজগরের মুঠোফোনে বাকবিতণ্ডা হয়। আমরা তাকে শান্তনা দেয়ার চেষ্টা করি। কিছুক্ষণ পর প্রতিদিনের মতো শিশু আয়ানকে নিয়ে নিজের শোয়ার রুমে গিয়ে দরজা বন্ধ করে ফেলেন সাবিনা। এ সময় রুমের ভেতর বিকট শব্দ শুনতে পাই। পরে দ্রুত দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে উড়না পেঁচিয়ে সাবিনা আত্মহত্যার চেষ্টা করছেন। এসময় রক্তমাখা অবস্থায় তাকে উদ্ধার করে দেখি খাটের উপর শিশু আয়ানের গলাকাটা লাশ ও তার পাশে হত্যায় ব্যবহৃত ধারালো বটি পড়ে আছে। পরে পুলিশ এসে সাবিনাকে আটক করে।

স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হোসেন মহব্বত জানান, পারিবারিক কলহের জের ধরে প্রবাসী স্বামীর সঙ্গে মুঠোফোনে সাবিনার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ডিভোর্স দেয়ার কথা সইতে না পেরে সন্তানকে হত্যা করে মা নিজে আত্মহত্যার চেষ্টা করেন।

সদর থানার ওসি জসীম উদ্দিন বলেন, পাবিারিক কলহের জের ধরে সন্তানকে হত্যা করেছেন মা। শিশুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মাকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :