শাশুড়িকে আন্টি ডেকেছিলেন নয়া বউ কাজল, তারপর যা ঘটেছিল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৭:০৪

১৯৯৯ সালে বলিউড তারকা অজয় দেবগণকে বিয়ে করেন ইন্ডাস্ট্রির সুপারহিট নায়িকা কাজল। এত বছর পর নিজের বিয়ে ও শ্বশুরবাড়ি নিয়ে খোলামেলা নায়িকা। সম্প্রতি এক সাক্ষাতকারে কাজল জানিয়েছেন, বিয়ের পর অজয়ের মা, মানে নিজের শাশুড়িকে তিনি আন্টি বলে ডেকেছিলেন।

অভিনেত্রী জানান, শাশুড়ির বন্ধুরা সেদিন ছেড়ে কথা বলেননি ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির ‘অঞ্জলি’কে। কটাক্ষে জেরবার করেছিলেন কাজলকে। শেষে তাদের নাকি মুখ বন্ধ করে দিয়েছিলেন স্বয়ং অজয়ের মা।

নতুন বউমার হয়ে কী বলেছিলেন তিনি? সবার মুখের উপরে স্পষ্ট জবাব দিয়েছিলেন, ‘আজ বলছে না, কাল বলবে! যেদিন ‘মা’ বলে ডাকবে সেদিন ও মন থেকে আমাকে মা হিসেবে মেনে নিয়ে ডাকবে। আমি তারই প্রতীক্ষায়।’

কাজল বলেন, তিনি আজীবন কৃতজ্ঞ তার শাশুড়ির কাছে। তিনিই একমাত্র সেদিন বুঝেছিলেন তার সমস্যা। অনুভব করতে পেরেছিলেন, মা-বাবাকে ছেড়ে নতুন জায়গায় এসে মানিয়ে নেওয়া মেয়েদের পক্ষে কত কষ্টের।

এ তো গেল শাশুড়ি-বউমার গল্প। স্বামী হিসেবে অজয় কেমন? এ ব্যাপারেও নিজেকে ভাগ্যবান মনে করেন অভিনেত্রী। দাবি করেন, ‘একটা সময় ঠিক করেই নিয়েছিলাম, জীবনে বিয়ে করব না। হয়তো মাথায় বন্দুক ঠেকিয়ে আমাকে বিয়ের পিঁড়িতে বসাতে হবে। অজয় সেই ধারণাও ভেঙে দিয়েছে।’

কাজলের কথায়, অজয়ের সঙ্গে আলাপের পরে মনে হল, এই রকম একজনকে সঙ্গী হিসেবে পেলে তিনি বিয়ে করবেন। অভিনেতা যেমন শান্ত, তেমনই মাটির কাছাকাছি। তাই স্বামী-শাশুড়ি নিয়ে কাজলের আজও কোনো অভিযোগ নেই।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :