ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায় বিজিবি চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ১৭:৩৮

বাংলাদেশ কারাতে ফেডারেশন আয়োজিত ইন্টারন্যাশনাল শেইশিন রিউ প্রথম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

রবিবার বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ ইন্টারন্যাশনাল শেইশিন রিউ প্রথম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনকারী ও পদক বিজয়ী বিজিবির খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিজিবির মহাপরিচালক খেলোয়াড়দের দলগত সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে ভবিষ্যতে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে অধিকতর সাফল্য অর্জনের প্রচেষ্টা অব্যাহত রাখার ব্যাপারে সব খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন।

সম্প্রতি শেখ রাসেল রোলার স্ক্যাটিং কমপ্লেক্স, ঢাকায় অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল শেইশিন রিউ প্রথম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বিজিবি কারাতে দল পুরুষ বিভাগে আটটি ওজন শ্রেণিতে এবং মহিলা বিভাগে ছয়টি ওজন শ্রেণিতে বিজিবির মোট ২৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। চূড়ান্ত প্রতিযোগিতায় বিজিবি কারাতে দলের পুরুষ বিভাগে ছয়টি স্বর্ণ, চারটি রৌপ্য ও সাতটি তাম্র পদক এবং মহিলা বিভাগে প্রথমবারের মতো বিজিবি কারাতে দলের আটজন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে চারটি স্বর্ণ, দুইটি রৌপ্য ও দুইটি তাম্র পদকসহ বিজিবি মহিলা ও পুরুষ বিভাগে মোট ১০টি স্বর্ণ, ছয়টি রৌপ্য ও নয়টি তাম্র পদক পেয়ে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কারাতে দল জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দেশের জন্য সুনাম বয়ে এনেছে।

ঢাকাটাইমস/০৭ আগস্ট/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :