ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২৩, ২৩:১৪

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন আরও একজন ক্রেতা। তিনি হলেন ব্রাহ্মণবাড়িয়া সদরের হাসান আহামদ। দেশব্যাপী চলমান ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’তে ঘোষিত বিশেষ ক্রেতাসুবিধার আওতায় ফ্রিজ কিনে ওই গাড়িটি পান তিনি। ঈদুল আজহার আগে গাড়ি উপহার পেয়ে মহাখুশি হাসানের পরিবার।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের সিজন-১৮তে ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ ক্রেতাসুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লক্ষ লক্ষ উপহার।

ইতোমধ্যে এই সিজনে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পেয়েছেন ৪জন ক্রেতা। তারা হলেন- বি. বাড়িয়ার হাসান আহামদ, যশোরের শার্শার শ্রী রতন লাল বাসফোড়, নওগাঁর খাদিজা বিবি ও নারায়ণগঞ্জের মাসুদ করিম। এছাড়া ওয়ালটন ফ্রিজ, টিভিসহ লক্ষ লক্ষ উপহার পেয়েছেন অসংখ্য ক্রেতা। ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত এই সুবিধা থাকছে।

বুধবার শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম আহাদ এন্টারপ্রাইজে এক জমকালো গাড়ি হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সৌভাগ্যবান ক্রেতা হাসানের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

সেসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর নেয়ামুল হক, ওয়ালটনের রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং আহাদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আব্দুল আহাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

জানা গেছে, ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহারের এসএমএস যাচ্ছে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম সঙ্গে সঙ্গে ক্রেতাদের তা বুঝিয়ে দিচ্ছে।

মা-বাবাসহ ৮ সদস্যের পরিবার নিয়ে সদর উপজেলার উত্তর নাটাই ইউনিয়নের বেহাইর গ্রামে বসবাস হাসানের। গত ১৮ জুন শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘আহাদ এন্টারপ্রাইজ’ থেকে ৩৪ হাজার ৪৯০ টাকা দিয়ে ২১৩ লিটারের একটি ফ্রিজ কেনেন হাসান। কেনার পর তার মোবাইল নাম্বার দিয়ে ফ্রিজটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। কিছুক্ষণ পরেই তার মোবাইলে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পাওয়ার মেসেজ আসে।

(ঢাকাটাইমস/২২জুন/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

সোনালী ব্যাংকের শুদ্ধাচার বাস্তবায়ন সংক্রান্ত নৈতিকতা কমিটির সভা অনুষ্ঠিত

সেবা প্রত্যাশী টার্গেট গ্রুপের সঙ্গে বিএইচবিএফসি’র মতবিনিময় সভা

টেকসই অনুশীলনের মাধ্যমে প্রবৃদ্ধির হটস্পট হিসেবে আবির্ভূত হচ্ছে দেশ: শিল্পমন্ত্রী

পুঁজিবাজারে বিনিয়োগকারীদের জন‌্য নতুন প্রডাক্ট চালু করেছে জনতা ক্যাপিটাল

গ্রামীণফোন এবং টিভিএস অটো বাংলাদেশের মধ্যে সমঝোতা স্মারক

এসবিএসি ব্যাংকের ১১তম বর্ষপূর্তিতে স্মার্ট ব্যাংকিং সার্ভিস উদ্বোধন

এনআরবি ব্যাংক এবং এ এম জেড হাসপাতালের মধ্যে চুক্তি 

সোশ্যাল ইসলামী ব্যাংকের ফুটবল টিমের জার্সি উন্মোচন

বে গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি শামসুর রহমান মারা গেছেন

দেশে রিজার্ভ কমে এক দশকের মধ্যে সর্বনিম্ন

এই বিভাগের সব খবর

শিরোনাম :