জামালপুরে যুবকের মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২৩, ১৮:১৩

জামালপুর সদর উপজেলায় কাঠ বাগানে পড়ে থাকাবস্থায় শফিকুল ইসলাম শফি (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। বুধবার সকালে উপজেলার শরিফপুর ইউনিয়নের শীতকূর্শা এলাকার কাঠ বাগান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শফিকুল ইসলাম শফি ওই ইউনিয়নের গোদাশিমলা এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে। তিনি দুইবার তার নিজ ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করেন এবং পেশায় একজন কৃষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৬টার দিকে ডাক্তার আব্দুল জলিলের বাড়ির পেছনে কাজ করতে গিয়ে এক মহিলা কাঠ বাগানে একজনকে পড়ে থাকতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে আসেন। স্থানীয়রা শফিকুল ইসলাম শফির মরদেহ শনাক্ত করে পুলিশে খবর দেন। পরে পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহব্বত কবির বলেন, ‘সদর উপজেলার শীতলকূর্শা এলাকা থেকে শফিকুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

(ঢাকা টাইমস/২২নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :