চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার হেরোইন জব্দ

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩২ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:১৯

চাঁপাইনবাবগঞ্জে চর বাগডাঙ্গা ইউনিয়ন থেকে ভারত থেকে আসা ১০ কেজি হেরোইনসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। জব্দকৃত হেরোইনের মূল্য প্রায় ১০ কোটি টাকা বলে জানা গেছে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, শরিফুল ইসলাম ধুলু মিয়া ও তার ছেলে মোমিনুল ইসলাম। তারা দীর্ঘদিন ধরে জেলায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে দাবি করেন র‌্যাব

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী র‌্যাব-৫-এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সিও লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, আজ ভোরে হেরোইন এর একটি বড় চালান রুস্তম আলী নামের এক ব্যক্তির মাধ্যমে হেরোইন এর বড় চালানটি ধুলু মিয়ার কাছে এসে পৌঁছায়।

এমন গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে অভিযান পরিচালনা করা হলে ধুলু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধুলু মিয়া বাড়ি থেকে পালিয়ে গেলে তার ছেলে মমিনুলকে হেরোইনের চালান সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় সে জানায় বাড়ির পেছনের বাঁশ বাগানে মাটির গর্তে পুঁতে রাখা প্লাস্টিকের ড্রামের ভেতরে ১০ কেজি হেরোইন রাখা আছে।

পরে র‌্যাব হেরোইনগুলো জব্দ করে এবং মমিনুলের তথ্যের ভিত্তিতে বাড়ির পাশের নদীর পাড় থেকে ধুলু মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার আরও বলেন, ২০২৩ সালে মোট ৮৩ কেজি হেরোইন জব্দ করা হয়েছে। তার মধ্যে এই চালান ছিলো সবচেয়ে বড়।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :