রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় জাপার দুই নেতাকে অব্যাহতি

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ১০:৩৬

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় জেলা জাতীয় পার্টির দুই নেতাকে সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি পাওয়া দুই নেতা হলেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুল হক বাবলু ও যুগ্ম প্রচার সম্পাদক মো. মনির হোসেন।

সোমবার রাতে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মোমিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মোমিন বলেন, রাজবাড়ী-১ আসনের লাঙল প্রতীকের প্রার্থী অ্যাড. খন্দকার হাবিবুর রহমান বাচ্চুর পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ না নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন দলের ওই দুই নেতা। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে হামিদুল হক বাবলু ও মো. মনির হোসেনকে দলীয় সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে গোয়ালন্দ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলীকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। আর তাদেরকে স্থায়ী অব্যাহতির জন্য জাতীয় পার্টির সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :