নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

নরসিংদী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ১২:১৩

নরসিংদীর সদরে চরাঞ্চলের আলোকবালীতে বালুর ব্যবসা নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় টেঁটা বিদ্ধ হয়ে দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা নরসিংদী সদর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার ভোরে আলোকবালীর ইউনিয়নের খোদাদিলায় যুবলীগের জাকির হোসেন ও ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদিন গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলছিল। বৃহস্পতিবার সেটি হামলায় রূপ নেয়।

আহতরা হলেন- আব্দুস সাত্তার মিয়ার ছেলে কুতুবউদ্দিন (৩৫), খোদাদিলা গ্রামের হক মিয়ার ছেলে আব্দুল্লাহ (১৬), ফিরোজ মিয়ার ছেলে তৈয়ব মিয়া (১৮)। আহত কুতুবউদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আহত বাকি ৭ জনের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, সংঘর্ষে আহত কয়েকজনকে নরসিংদী সদর এবং জেলা হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :