প্রণব মূখার্জীর ছেলেকে মানিকগঞ্জে সংবর্ধনা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৬, ১৫:২১

আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় সম্মেলনে যোগ দিতে বাংলাদেশে আসা ভারতে রাষ্টপতি প্রণব মূখার্জীর ছেলে লোকসভার সদস্য অভিজিৎ মুখার্জী ও রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্যকে মানিকগঞ্জ পৌরসভার পক্ষ থেকে সংর্বধনা দেওয়া হয়েছে।    

দুপুরে মানিকগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে সুধী সমাবেশের পক্ষ থেকে তাদেরকে সংর্বাধনা দেওয়া হয়। পৌরসভার ছয় নং ওয়ার্ড কাউন্সিলর সুভাষ সরকারের ব্যক্তিগত আমন্ত্রণে ভারতের এই অতিথিরা মানিকগঞ্জ আসেন।

এ সময় মানিকগঞ্জ জেলা প্রশাসক রাশিদা ফেরদৌস, পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জাসদের সভাপতি ইকবাল হোসেন খানসহ জেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ভারতের রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্য সুধীজনের উদ্দেশে বলেন, ‘গত ১০ বছরে বাংলাদেশে অর্থনৈতিকভাবে আমূল পরিবর্তন হয়েছে। অর্থনৈতিক উন্নয়ন সাধিত হলে দেশে দারিদ্রতার হার কমে আসবে এবং দেশের মানুষও শান্তিতে থাকবে। ভারত এবং বাংলাদেশের বন্ধুত্বের সর্ম্পক চিরকাল ছিল আজও আছে ভবিষ্যতেও থাকবে।’

এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে হেলিকপ্টারে করে অভিজিৎ মুখার্জী ও প্রদীপ ভট্টাচার্য জেলা স্টেডিয়াম মাঠে অবতরণ করেন। এরপর তাদের গাড়ি যোগে সার্কিট হাউজে নিয়ে যান জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

অনুষ্ঠান শেষে ভারতের অতিথিরা মানিকগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শুভাষ সরকারের বাসায় দুপরের খাবার খান। এরপর তারা ঢাকার উদ্দেশে রওয়ানা দেন।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/ডব্লিউবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত