দর্শকদের মুগ্ধ করবে ‘পাষাণ’: ওম

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৮ অক্টোবর ২০১৬, ১০:০৩ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৬, ০৯:০৬

ওপার বাংলার চিত্রনায়ক ওম। অভিনয় করতে এসেছেন এপার বাংলায়। ভারত ও বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ‘অগ্নি-২, ‘অঙ্গার, ‘হিরো ৪২০’ এই তিনটি সিনেমায় ওম অভিনয় করেছেন। এবার সৈকত নাসিরের পরিচালনায় ‘পাষাণ’ সিনেমায় অভিনয় করছেন। পাষাণে ওমের বিপরীতে আছেন চিত্রনায়িকা মীম। ইতিমধ্যে পাষাণের শুটিং হয়েছে মোংলা ও সিলেটসহ দেশের বেশ কিছু মনোরম লোকেশনে। এখন এফডিসিতে চলছে পাষাণের শুটিং। অ্যাকশন ও রোমান্টিক ঘরানার এই সিনেমার নায়ক কথা বলেছেন ঢাকাটাইমসের সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন শাহজালাল রোহান।

কেমন আছেন?

খুব ভালো।

এ নিয়ে বাংলাদেশে কয়বার এসেছেন? কেমন লাগছে এই দেশটিকে?

এ নিয়ে বেশ কয়েকবার ঢাকায় এসেছি শুটিং এর কাজে। আমার খুব ভাল লাগছে। ‘অগ্নি-২’ ও ‘হিরো ৪২০’ ছবির জন্যও ঢাকায় এসেছিলাম। এখন তো ‘পাষাণ’ সিনেমার জন্য কাজ করছি। খুব ভালো লাগছে আবারো ঢাকায় আসতে পেরেছি বলে। এখানকার মানুষকে অনেক ভালোবেসে ফেলেছি।

‘পাষাণ’ নিয়ে কিছু বলুন?

সত্যি কথা বলতে পাষাণ সিনেমার শুটিং হয়েছে খুব সুন্দর কিছু মনোরম লোকেশনে। সম্পূর্ণ অ্যাকশন ঘরানার সিনেমা এটি। সঙ্গে রোমান্সও থাকবে। তবে অ্যাকশনটা বেশি প্রাধান্য পাবে। আজও এফডিসিতে অ্যাকশন দৃশ্যের শুটিং করেছি। সব মিলিয়ে দর্শকদের খুব ভাল লাগবে ছবিটি। খুলনার মংলাতে চমৎকার লোকেশনে সিনেমার শুটিং শেষ করেছি। যা সত্যিই অসাধারণ।

এই প্রথম বিদ্যা সিনহা মীমের সাথে কাজ করছেন।তার সঙ্গে অভিনয় করতে কেমন লাগছে?

অসাধারণ অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। ওর চরিত্রটিকে খুব ভালভাবে আয়ত্ব করেছে। আমার সাথে ওর এটি প্রথম ছবি। খুব ভালই করছি আমরা। ভালোভাবেই অভিনয় করছে মীম। আশা করি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক সৈকত নাসিরের সাথে কাজ করার অভিজ্ঞতা কেমন?

খুব ভালো একজন নির্মাতা বলবো সৈকত ভাই। কারণ প্রতিটি শর্ট তিনি খুব নিখুঁতভাবে দেখে নির্দেশনা দেন। তার সাথে কাজ করে অনেক কিছু শিখেছি আমি।

যৌথ প্রযোজনায় নির্মিত আগের সিনেমাগুলোর তুলনায় পাষাণে কি কি ভিন্নতা রয়েছে?

আগের যে সিনেমাগুলো করেছি সেগুলো যৌথ প্রযোজনায় নির্মিত। এটি ‘অগ্নি-২’, ‘অঙ্গার’, ‘হিরো ৪২০’ এই তিনটি থেকে ‘পাষাণ’ ছবিটি একটু ব্যতিক্রম । ‘অগ্নি-২’ ছিল মূলত নায়িকা প্রধান ছবি। তারপর ‘অঙ্গার’ ছিল ভায়োলেন্ট অ্যাকশন ঘরানার ছবি। ‘হিরো-৪২০’ ছিল মূলত কমেডি ছবি। এগুলো থেকে ‘পাষাণ’ একেবারেই আলাদা। কারণ এতে আমার লুক, গল্প পুরোপুরি আলাদা, ফাইটিং আলাদা। যা দর্শকদের মুগ্ধ করবে।

সময় দেওয়ার জন ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/ এসআর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :