তারেক-মিশুক নিহতের মামলায় তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৬, ১৭:১৩

সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ ও মিশুক মুনিরসহ পাঁচজন নিহতের মামলায় ঘিওর থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মামলার তদন্ত কর্মকর্তা (ওসি) আশরাফ-উল- ইসলামের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সোমবার এই মামলায় দুইজনের সাক্ষ্য দেয়ার কথা থাকলেও একজন আদালতে হাজির হননি।

দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহামুদ ফায়জুল কবীরের এজলাসে বাসচালক জামির হোসেনের উপস্থিতিতে সাক্ষ্য দেন আশরাফ-উল-ইসলাম। এই মামলায় মানিকগঞ্জ সদর হাসপাতালের তৎকালীন আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুল মালেক সাক্ষ্য দিতে আদালতে হাজির হননি। এ নিয়ে গত চার বছরে এই মামলায় ৩৯জন সাক্ষীর মধ্যে ২৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জের শিবালয় উপজেলার শালজানা গ্রামে শুটিং স্পট দেখে ঢাকায় ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের জোঁকা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা মিশুক মুনিরসহ পাঁচজন। এ ঘটনায় ওই দিনই ঘিওর থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান দুর্ঘটনাজনিত মৃত্যুর অভিযোগে বাসচালক জামির হোসেনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত