বুদ্ধি-সাহসে ফিরে এলো অপহৃত শিশু আসিফ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৬, ১৯:০৪

সপ্তম শ্রেণির ছাত্র অপহৃত শিশু আসিফ হোসেন বুদ্ধি ও সাহসের জোরে মা-বাবার কোলে ফিরে এসেছে। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার শ্রীনগর গ্রামের মো. ওয়ালীউল্লাহ সর্দারের ছেলে আসিফ। সে স্থানীয় ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

অপহরণের শিকার আসিফ ও তার পরিবার বলছে, বুধবার সকাল সাড়ে আটটায় আসিফ বাড়ি থেকে প্রাইভেট পড়তে স্কুলে যাওয়ার পথে ভবেরচর-রসুলপুর সড়কের কালীতলা এলাকায়  কালোগ্লাসযুক্ত একটি হাইস গাড়ি তার গতিরোধ করে চোখে-মুখে চেতনানাশক ওষধ স্প্রে করে তুলে নিয়ে যায়।

প্রায় তিন ঘণ্টা তার চেতন ফিরে আসে। সে দেখতে পায়- একটি পাকা রুমের ভেতর। সে প্রস্রাব করতে চাইলে একজন অপহরণকারী তাকে একতলা দালানের ছাঁদে নিয়ে যায়। আসিফ সেখান থেকে লাফ দিয়ে নিচে বালুর স্তপে পড়ে দৌড়ে লোকারণ্যে মিশে যায়।

আসিফ জানায়, ‘তারপর আমি কাঁদতে থাকি এবং বিভিন্ন দোকানের সাইনবোর্ড পড়ে দেখতে পাই জায়গাটি ফার্মগেইট ঢাকা।  একজনকে ঠিকানা বলে জিজ্ঞেস করি কিভাবে বাড়ি যাব। তিনি আমার বাবার ফোন নম্বর নিয়ে বাড়িতে ফোন করেন। পরে ঢাকায় চাকরিরত আমার   চাচা আব্দুল হালিম ওই লোকের কাছ থেকে আমাকে বাড়ি নিয়ে আসেন।’

আসিফের ব্যাংকার বাবা মো. ওলিউল্লা সর্দার ও মাতা স্কুলশিক্ষক আম্বিয়া খাতুন জানান, আল্লাহর অশেষ কৃপা ও আমার ছেলের বুদ্ধি ও সাহসের গুণে আমরা তাকে ফিরে পেয়েছি।

আসিফ অপহরণ ও ফিরে আসার ঘটনা জানাজানি হওয়ার পর এলাকায় স্কুল শিক্ষার্থীদের মধ্যে অপহরণ আতঙ্ক বিরাজ করছে।

গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই শামীম মিয়া জানান, বিষয়টি আমরা জানি না।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস বলেন, আমরা ভেতরের সড়কসমূহে সন্দেহজনক গাড়ি চলাচল নজরদারিতে আনব এবং প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতন করার পদক্ষেপ নেব।

(ঢাকাটাইমস/১৭ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত