কচুয়ায় ধাওয়া-পাল্টা ধাওয়ায় ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৬, ১৯:০০

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে কচুয়ায় দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘঠেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করেছে পুলিশ। এসময় ইউপি চেয়ারম্যানসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

বুধবার দুপুর ১২ টায় চাঁদপুর জেলার কচুুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ৩ নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক সিকদার, বিতারা ইউনিয়নের সদস্য সফিউল্লাহ, কামরুজ্জামান, বোরহান উদ্দিন মোল্লা এবং মোস্তফা, মিজান, মামুন মুন্সি, মামুন ও জিসান।

জানা যায়, সদস্য প্রার্থী শাহাজান তালা মার্কার সমর্থনে কেন্দ্রের বাইরে মিছিল করছিলেন। এসময় বিপক্ষ প্রার্থীর সমর্থকদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশ তখন মিছিলে লাঠিচার্জ করে। এতে ইউপি চেয়ারম্যান ইসাহাক ও তিন ইউপি সদস্যসহ দশজন আহত হন। এদের মধ্যে ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ৩ নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক সিকদার পুলিশ পাহাড়ায় ভোট কেন্দ্রে এসে ভোট দিয়ে যান।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান জানান, চাঁদপুর জেলার ৮টি উপজেলা, ৭টি পৌরসভা ও ৮৮ ইউনিয়ন পরিষদের মোট ভোটার রয়েছেন ১২৮৮ জন। এদের মধ্যে নানা কারণে কয়েকজন ভোটার তাদের ভোটাধিকারের যোগ্যতা হারিয়েছেন। বর্তমান হিসাবে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকারের জন্য যোগ্য ভোটার রয়েছেন ১২৬০ জন। ১৫টি ওয়ার্ডের প্রতিটিতে একটি করে ভোট কেন্দ্র ছিল।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত