চাঁদপুরে ছাত্রলীগের দুই পক্ষের হট্টগোল, আহত ১০

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০১৭, ১৯:২৩

চাঁদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ব্যাপক হট্টগোলে সৃষ্টি হয়েছে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ১০ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। বিশৃঙ্খলা এড়াতে শহরজুড়ে আইন শৃঙখলা বাহিনী  তাৎক্ষণিক অবস্থান নেয়।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন নেতাকর্মী জানান, দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের পাশে হাকিম প্লাজা মার্কেটের পেছনে জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমানের কর্মীদের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময়  আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দু’পক্ষের নেতা-কর্মীদের ধাওয়া করে বিভক্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরে বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে অনুষ্ঠান চলা অবস্থায় আবার হট্টগোলের সৃষ্টি হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।  

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উল্লাহ ওলি বলেন, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না। পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, সম্মেলন ছাড়াই আকস্মিকভাবে ২০১৬ সালের ২৯ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চাঁদপুর জেলা ছাত্রলীগের আতাউর রহমান পারভেজ এবং সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর নাম উল্লেখ করে ৮ সদস্যের কমিটি ফেসবুকে গভীররাতে ঘোষণা করা হযেছে। কিন্তু জেলা ছাত্রলীগের সাবেক নেতাদের সভাপতির বিষয়ে কোন আপত্তি না থাকলেও সাধারণ সম্পাদককে মেনে নিতে পারছেন না বলেও অনেকে জানান।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত