মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৭, ২৩:০২

চাঁদপুর পৌর এলাকায় মাদ্রাসা ছাত্রকে (৯) বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে পুলিশে দিয়েছে জনতা। অভিযুক্তের নাম মোক্তার হোসেন।

মঙ্গলবার বিকেলে তাকে পুলিশে দেয়া হয়।

জানা যায়, দেড় বছর আগে ১৫নং ওয়ার্ডের ডিসি অফিস এলাকায় কোরআন শিক্ষার জন্য আল করিম দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় শিশুটিকে ভর্তি করায় তার মা। শিশুটি মাদ্রাসার অন্য শিশুদের সাথে আবাসিক থাকত।

প্রায় ১০/১২ দিন রাতে ঘুমালে শিশুটির মুখে চাপা দিয়ে বলাৎকার করতেন ওই শিক্ষক। কাউকে এ কথা বললে শিশুটির মা-বাবাকে মেরে ফেলার হুমকি দেন শিক্ষক। ভয়ে কাউকে কিছু বলেনি শিশুটি। কিন্তু শরীরে ব্যথা শুরু হওয়ায় তার মা বিষয়টি কৌশলে জেনে নেন।
 
শিশুটির মা ঢাকাটাইমসকে জানান, শিশুটি আমাকে শরীরের বিশেষ স্থান ব্যথা করে বলে প্রায়ই কান্নাকাটি করত। তাকে জিজ্ঞেস করলে ভয়ে কিছুই বলত না। শুধু বলত, আমি কিছু বললে আমাকে ও তোমাদেরকে মেরে ফেলবে।

আমাদেরকে কেউ মারবে না বলে বিভিন্ন কৌশল অবলম্বন করলে শিশুটি তার মায়ের কাছে পুরো ঘটনাটি জানায়। পরে শিশুটির মা বিষয়টি স্থানীয় এলাকাবাসীকে জানালে তারা অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার তদন্ত পরিদর্শক মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, অভিযোগের ভিক্তিতে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৭মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত