কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ০৯:৩০

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন, যিনি ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। বন্দুকযুদ্ধের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও ডাকাতির সরঞ্জাম।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মশান এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কে এই বন্দুকযুদ্ধ হয়।

নিহতের নাম রফিকুল ইসলাম। তিনি রাজবাড়ীর মাছপাড়া গ্রামের আজিজ শেখের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও রাজবাড়ী থানায় ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের ওসি ছাবিরুল ইসলাম জানান, রাতে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কালিগাড়া ব্রিজের কাছে সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টার খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশকে দেখামাত্র ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও রফিককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি এলজি, এক রাউন্ড গুলি, দুটি হাসুয়া ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৯মার্চ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত