খুঁটিতে বেঁধে শিশু নির্যাতন, দুই দিনেও গ্রেপ্তার হয়নি কেউ

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ০৯:২৬

কুড়িগ্রামে পহেলা বৈশাখের রং ছিটানোর ঘটনায় ক্ষিপ্ত হয়ে মাসুদ নামে এক শিশুকে খুঁটির সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় ভুরুঙ্গামরী থানায় মামলা হওয়ার দুই দিন পার হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শিশু মাসুদের পিতা মফিজুল শুক্রবার রাতে ডেকোরেট ব্যবসায়ী আলমসহ তার দুই সহযোগীর নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলা হলেও এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এদিকে নির্যাতিত শিশু মাসুদের পিতা মফিজুল ইসলাম অভিযোগ করেন, থানায় মামলা করায় আসামিরা তাকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাপস চন্দ্র পণ্ডিত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুর পিতা মফিজুল ইসলাম ডেকোরেট ব্যবসায়ী আলম, ফরিদ ও তার দুই সহযোগীর নাম  উল্লেখ করে মামলা করেছে। আমরা আসামিদের ধরার চেষ্টা করছি।

শুক্রবার পহেলা বৈশাখ সকাল ১০টার দিকে ভুরুঙ্গামারী উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের পাটেশ্বরী বাজার এলাকায় শিশু নির্যাতনের এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, ভুরুঙ্গামারী উপজেলার পাটেশ্বরী বাজারে অন্যান্য শিশুদের সাথে মাসুদ (১০) নামে এক শিশু পহেলা বৈশাখের আনন্দে রংয়ের খেলা খেলছিল। এর এক পর্যায়ে পাটেশ্বরী বাজারের ডেকোরেটর ব্যবসায়ী আলমের গায়ে রংয়ের ছিটা লাগে। এ ঘটনায় আলম তার সহযোগীদের নিয়ে মাসুদকে দোকানে খুঁটির সাথে বেঁধে নির্যাতন করে।

মাসুদ পাটেশ্বরী বাজার এলাকার মফিজুল হকের পুত্র।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত