ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় নিহত এক, আহত ২৫

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০১৭, ১২:৪৯ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১১:৪৯

ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তার সমর্থকদের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। রবিবার ভোরে প্রতিপক্ষদের হামলায় একজন নিহত ও ২৫জন আহত হয়েছে। এসময় হামলাকারীরা বেশ কয়েকটি বাড়িতে ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানিয়েছেন, সালথায় প্রতিপক্ষের হামলায় জিয়া শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ থেকে ২৫ জন। হামলাকারীরা বেশ কয়েকটি বাড়িতে ভাংচুর করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সালথার উপজেলার আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান সোহাগ ঢাকাটাইমসকে জানান, রবিবার ভোরে গোট্রি ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ মাতুব্বর, আবু সালে খসবু ও পার্শ্ববর্তী কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেনের সমর্থকরা (পিকুল খা, নেশান খান, রইচ খা, ফারুক শেখ, কাউছার মাতুব্বর, কাদের মোল্লা) আমার ও আমার সমর্থকদের বাড়িতে হামলা করে। এসময় জিয়া শেখ নামে একজন নিহত হয়েছেন। হামলায় জাহাঙ্গীর হোসেন, মোতালেব মোল্লা, মোশারফ, মহাসিনসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।

তবে কী কারণে প্রতিপক্ষরা এই হামলা করেছে সে বিষয়ে শহিদুল ইসলাম খান কিছু বলতে পারেননি।

তিনি অভিযোগ করেন, ‘হামলাকারীরা সুজন মাতুব্বর, আবজাল, লিয়াকত হোসেন খানের বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন। ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘এই হামলার সঙ্গে আমার কিংবা আমার কোনো লোক জড়িত নয়। আটঘর ইউপি চেয়ারম্যান বা তার সমর্থকদের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। আমি কেন হামলা করতে যাবো।’ 

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধিয/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত