সিরাজগঞ্জে ছয় দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ১৬:১০

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পূর্ব বাহুকা গ্রাম থেকে অপহরণের ছয় দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী। আসামিদেরও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এতে আতঙ্কের মধ্যে রয়েছে অপহৃতের পরিবার।

মামলার এজাহারে সূত্রে জানা যায়, স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রীকে স্কুলে যাতায়াতের পথে দীর্ঘদিন ধরে হাকিম উত্ত্যক্ত করে আসছিল। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত বুধবার সকালে স্কুলে যাতায়াতের সময় হাকিমসহ তার সহযোগীরা স্কুলছাত্রীকে অপহরণ করে। কিন্তু অপহরণের ছয় দিন পার হলেও থানা পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়নি।

এদিকে অপহরণের ছয় দিনেও স্কুললছাত্রী উদ্ধার এবং কোনো আসামি গ্রেপ্তার না করায় ওই এলাকার পরিবারের মধ্যে চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অপহৃত স্কুল ছাত্রীর বাবা ঢাকাটাইমসকে জানান, ঘটনার দিনই তার স্ত্রী বাদী হয়ে হাকিমসহ অজ্ঞাত পরিচয় আরও ৫/৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলা তুলে নেয়ার জন্য হাকিমসহ অন্যান্য আসামিরা হুমকি-ধামকি দেন বলে তার অভিযোগ। ওই হুমকির পর পরিবার নিয়ে এলাকা থেকে পালিয়ে যান বলে জানান তিনি।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোস্তফা ঢাকাটাইমসকে জানান, অপহরণের ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করেছেন। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টাসহ আসামিদের গ্রেপ্তারের সব রকম অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত