টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৭, ০৯:০৬ | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ০৯:০৫

গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় সালাউদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত পৌনে ১০টার দিকে মধ্য আরিচপুর মধুমিতা এলাকার রেঁনেসা স্কুলের সামনে তাকে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। তবে তাৎক্ষনিকভাবে তার নামপরিচয় জানা যায়নি।

নিহত সালাউদ্দিন মাদারীপুর জেলার রাজইর থানার চানপট্টি গ্রামের হারুন অর রশীদ এর ছেলে। পরিবারসহ টঙ্গীর গাজীবাড়ি এলাকার লতিফ হুজুরের বাসায় ভাড়া থাকতেন তিনি।

স্থানীয়রা জানান, বুধবার রাত পৌনে ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত সালাউদ্দিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে যায়। আশপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, মাদক ব্যবসা নিয়ে সালাউদ্দিন গ্রুপের সঙ্গে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল শেরে বাংলা এলাকার জয় গ্রুপের। গত মঙ্গলবার রাতে নিহত সালাউদ্দিনের ভাই জালালের সঙ্গে জয়ের কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে অনেকের ধারণা।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে তিনি বলেন, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি এখনো নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

ঢাকাটাইমস/২৫মে/আইআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত