ঘুষ দেয়ার চেষ্টা, টাকাসহ পুলিশে দিলেন ডিসি

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০১৭, ২৩:৪১ | প্রকাশিত : ২৬ মে ২০১৭, ১৬:৫৬

মাগুরায় চাকরি পাইয়ে দেয়ার জন্য ঘুষ দিতে গিয়ে পাঁচ লাখ টাকাসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন জেলা প্রশাসক  মোহাম্মদ আতিকুর রহমান। বৃহস্পতিবার রাতে ঘটে এ ঘটনা।       

জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার জেলা প্রশাসনের কয়েকটি পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা ছিল। ওই পরীক্ষার কাজ নিয়ে ব্যস্ত থাকার সময় বৃহস্পতিবার রাত ৮টার দিকে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কুরানিরচর এলাকার বাসিন্দা তৌহিদুর রহমান জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের কক্ষে ঢোকেন। এসময় অর্থমন্ত্রীর এপিএস মিজানুর রহমান পরিচয় দিয়ে ০১৮৮২১২৬২৩৬ নম্বর  থেকে জেলা প্রশাসকের সরকারি মোবাইলে একটি কল আসে। ওই কল পেয়ে জেলা প্রশাসকের সন্দেহ হলে তিনি নিজের গানম্যান আকবর হোসেনকে ডেকে তৌহিদুর রহমানকে তল্লাশি করেন। এ সময় তার কাছ থেকে একটি পলিথিনের ব্যাগে নগদ পাঁচ লাখ টাকা ও মাগুরার শ্রীপুর উপজেলার শিহাব উদ্দিন নামে এক ব্যক্তির নামে নিয়োগ পরীক্ষার একটি প্রবেশপত্র ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

পরে মাগুরা সদর থানা পুলিশকে খবর দিলে রাত ৯টার দিকে ওই যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ। তার বিরুদ্ধে রাতেই ঘুষ দেয়ার চেষ্টার অভিযোগে মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত