পীর সেজে দম্পতিকে অচেতন করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০১৭, ১১:৫৫ | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৭:১০

রাজধানীর কদমতলী থানার ধোলাইপাড়ারের একটি বাসায় পীর সেজে ঢুকে ওই বাড়ির দম্পতিকে শরবত পান করিয়ে অচেতন করে স্বর্ণালঙ্কার ও টাকা লুট করেছেন এক ব্যক্তি। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

অচেতন হওয়া ওই দম্পতি হলেন মনির হোসেন (৪০) ও তার স্ত্রী জেসমিন আক্তার (৩০)। শনিবার বিকালে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

অচেতন মনির হোসেনের প্রতিবেশী লিটন হোসেন ও রাহেলা বেগম ঢাকাটাইসকে বলেন, গত চার থেকে পাঁচ দিন ধরে ওই ফ্ল্যাটে মাথায় পাগড়ি পরে পীর পরিচয় দিয়ে এক ব্যক্তিকে যাওয়া-আসা করতে দেখেছি আমরা। পরে জানতে পারি গত রাতে কথিত ওই পীর মনির ও জেসমিনকে লেবুর শরবত পান করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার গলার চেইন, নেকলেস এবং ঘরে থাকা নগদ টাকা পয়সা নিয়ে গেছেন। তবে কী পরিমাণ নগদ টাকা লুটে নিয়েছেন কথিত ওই পীর তা জানাতে পারেননি অচেতন হওয়ার ওই দম্পতি।

ওই দম্পতি রাজধানীর কদমতলী থানার ধোলাইপাড় নুরেরবাগ গলির একটি চতুর্থ তলা ভবনের নিচ তলায় থাকেন। মনির হোসেন একজন ক্ষুদ্র ব্যবসায়ী।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ হাবিলদার বাবুল মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে ঢাকাটাইমসকে বলেন, এই দম্পতির অবস্থা এখন আশঙ্কামুক্ত।

(ঢাকাটাইমস/২৭মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত