নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তির মুক্তি দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০১৭, ২১:৩৪ | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ২১:৩৩

নারায়ণগঞ্জের বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে হয়রানিমূলক ‘মিথ্যা’ মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ও মৌন মিছিল করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ।

শনিবার বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। একই কর্মসূচির সাথে সংহতি প্রকাশ করে বাংলাদেশ হিন্দু মহাজোট মানববন্ধনে যোগ দেয়।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি গোপীনাথ দাস তার বক্তব্যে বলেন, শিক্ষক শ্যামল কান্তি যদি ঘুষ নিয়ে থাকেন তাহলে ঘুষ দেয়ার অপরাধে শিক্ষিকা মোর্শেদা বেগমও অপরাধী। ২০১৪ সালে যদি ঘুষ নিয়ে থাকেন, তাহলে পরে কেন শ্যামল কান্তির বিরুদ্ধে মামলা করা হলো?

প্রধানমন্ত্রীর কাছে দাবি রেখে তিনি বলেন, রাষ্ট্রের অনেক গোয়েন্দা সংস্থা আছে। এই অবিচারের তদন্ত করুন। সঠিক বিচার করেন। শ্যামল কান্তি শারীরিকভাবে একজন অসুস্থ ব্যক্তি। যদি জেলখানায় তার কিছু হয়ে যায়, তাহলে সরকার এবং দেশের ভাবমূর্তি কোথায় গিয়ে দাঁড়াবে একবার ভাবুন। আমরা শ্যামল কান্তি ভক্তের দ্রুত মুক্তি দাবি করছি।

হিন্দু মহাজোটের নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার মণ্ডল বলেন, শিক্ষক শ্যামল কান্তির উপর অন্যায় করা হচ্ছে। তার বিরুদ্ধে আনীত অভিযোগ সুষ্ঠু তদন্ত এবং তাকে অবিলম্বে মুক্তি দেয়া হোক।

মানববন্ধনে গোপীনাথের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ দাস, মহানগরের সভাপতি আনন্দ সেরাওগী, প্রচার সম্পাদক কৃষ্ণ আচার্য ও হিন্দু মহাজোটের নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার মণ্ডল।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত