মেসি আমার সতীর্থ, প্রতিদ্বন্দ্বী নন: রোনালদো

ক্রীড়া ডেস্ক
| আপডেট : ০৩ জুন ২০১৭, ১৩:৫৬ | প্রকাশিত : ০৩ জুন ২০১৭, ১১:৩৮

জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে নামার আগে মেসি বন্দনায় ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ সুপারস্টার জানিয়েছেন মেসি তার প্রতিদ্বন্দ্বী নন, বরং সতীর্থ।

মেসির খেলা দেখতে তার খুব ভাল লাগে বলে দাবি সি আর সেভেনের। মেসির সঙ্গে তার তুলনা তিনি পছন্দ করেন না। গত নয় বছর ধরে মেসি এবং রোনালদোই ব্যালন ডি অর পুরস্কার জিতে চলেছেন।

তবে পাঁচবার বর্ষসেরা পুরস্কার জিতে এখনও রোনালদোর থেকে এগিয়ে মেসি। রোনালদো চারবার এই পুরস্কার জিতেছেন। বর্ষসেরা পুরস্কার জয়ের নিরিখে মেসিকে তিনি ছুঁতে চান বলে স্বীকার করে নিয়েছেন রোনালদো।

অন্যদিকে, কার্ডিফে শনিবার চ্যাম্পিয়নস লিগের মেগা ফাইনাল। ইউরোপ সেরা হওয়ার লড়াই  রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের মধ্যে। বিশ্বফুটবলের অন্যতম সেরা ম্যাচের জন্য নজিরবিহীন নিরাপত্তার  ব্যবস্থা রাখছে কার্ডিফের পুলিশ।

গত কয়েক বছর ধরে সন্ত্রাসবাদী হামলায় কেঁপে উঠেছে ইউরোপ। এই পরিস্থিতিতে আজ রাতে কার্ডিফের ফাইনাল ঘিরে বিন্দুমাত্র ঝুঁকি নিচ্ছে না সেখানকার পুলিশ।

স্টেডিয়ামের ছাদ বন্ধ করে ফাইনাল হবে।মাঠে ব্যাগ নিয়ে ঢুকতে পারবেন না দর্শকরা।  প্রায় দুলক্ষ ফুটবল ভক্তরা ওয়েলস শহর ভরাবেন ম্যাচের জন্য। যার জন্য ফাইনাল চলাকালীন দুহাজার পুলিশকে নিয়োগ করা হবে নিরাপত্তার জন্য।-জিনিউজ

(ঢাকাটাইমস/৩জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত