নরসিংদীতে অস্ত্রসহ গ্রেপ্তার ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ১৭:১৬

জেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব রহমানের বডিগার্ড তৌকির আহমেদ ও সুজন হত্যা মামলার আসামী শিপলুকে দুটি অস্ত্রসহ রবিবার রাতে গ্রেপ্তার করেছে নরসিংদীর গোয়েন্দা ও থানা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই খোকন চন্দ্র সাহা জানান, গ্রেপ্তার তৌকির আহমেদ পুলিশের তালিকাভুক্ত একজন সন্ত্রাসী। সে দীর্ঘ দিন  যাবত পুলিশের চোখ ফাঁকি দিতে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমানের বডিগার্ড সেজে বিভিন্ন স্থানে সমাবেশ ও দেন-দরবারে তার উপস্থিতি নিশ্চিত করত।

তিনি জানান, ঘটনার দিন চেয়ারম্যান মাহবুবকে বাড়ি পৌঁছে দিয়ে নিজ বাড়ি ভগিরতপুরে ফেরার পথে ভূইয়া টেক্সটাইলের পেছনে কয়েকজন নিয়ে কোন সন্ত্রাসী কর্মকান্ডের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে জেলা গোয়েন্দা পুলিশের এসআই খোকন চন্দ্র সাহা তার সঙ্গীয় ফোর্স নিয়ে চেয়ারম্যান মাহবুবের বডিগার্ড তৌকির আহমেদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় তার দেহ তল্লাশি করে তিন রাউন্ড তাজা গুলি ভর্তি একটি ৭.৬৫ বোরের সচল রিভলবার উদ্ধার করা হয়।

এ ব্যাপারে এসআই খোকন মাধবদী থানায় একটি অস্ত্র মামলা করেছেন।

অপর দিকে রবিবার সন্ধ্যায় নরসিংদী বাজারের নিমতলী থেকে দত্তপাড়া এলাকার পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও চাঞ্চল্যকর সুজন হত্যামামলার আসামি শিপলুকে গ্রেপ্তার হয়েছে নরসিংদী মডেল থানার এসআই মোজাফ্ফর হোসেন। গ্রেপ্তারের পর তার দেহ তল্লাশী করে ছয় রাউন্ড তাজা গুলিভর্তি একটি বিদেশি সচল পিস্তল উদ্ধার করা হয়।

এসআই মোজাফ্ফর জানান, দত্তপাড়া মহল্লার শাহজাহানের পুত্র শিপলু একজন পেশাদার সন্ত্রাসী। তার বিরুদ্ধে বাদুয়ারচরের চাঞ্চল্যকর সুজন হত্যামামলাসহ বহুসংখ্যক খুন, ডাকাতি, চাঁদাবাজি, রাহাজানি ও অস্ত্রবাজি মামলা এবং অভিযোগ রয়েছে।

(ঢাকাটাইমস/৫জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত