বেনাপোলে ‘গোপন বৈঠকে’ তিন শিবির নেতা গ্রেপ্তার

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০১৭, ২০:৪২ | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ২০:২২

বেনাপোল বাসস্ট্যান্ডের একটি বাড়ি থেকে যশোর জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ তিনজন শিবির নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫টি বোমা, তিনটি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয় বলে সাংবাদিকদের জানানো হয়েছে।

আজ সোমবার বিকেলে ওই তিন শিবির নেতাকে আটক করা হয়। অন্য দুজন হলেন ঝিকরগাছা উপজেলা শিবিরের সভাপতি তরিকুল ইসলাম ও বেনাপোল পৌর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আবুল কাশেম।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান। তিনি  জানান, বেনাপোল বাসস্ট্যান্ডসংলগ্ন একটি বাড়িতে শিবিরের উচ্চপর্যায়ের নেতাদের একটি গোপন বৈঠক চলছে খবর পেয়ে সেখানে অভিযান চালায়  পুলিশ। এ সময় যশোর জোলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক, ঝিকরগাছা উপজেলা ছাত্র শিবিরের সভাপতি তরিকুল ইসলাম ও বেনাপোল পৌর ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আবুল কাশেমকে আটক করা হয়। তাদের কাছে ১৫টি বোমা, তিনটি পিস্তল ও তিন রাউন্ড গুলি পাওয়া যায়।

পুলিশের অভিযানের খবর পেয়ে অন্যরা পালিয়ে যায় বলে জানান ওসি। তিনি জানান, আটক শিবির নেতাদের বেনাপোল পোর্ট থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় নাশকতা আইনে মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৫জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত