লংগদুতে যুবলীগ নেতা হত্যায় গ্রেপ্তার ২

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০১৭, ১৩:৪৫ | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ১৩:৩৬

রাঙামাটির লংগদু উপজেলায় স্থানীয় যুবলীগ নেতা নূরুল ইসলাম নয়নকে হত্যা ও মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া তার মোটরসাইকেল উদ্ধারে খাগড়াছড়ির দীঘিনালার মাইনি নদীতে তল্লাশি চালাচ্ছে নৌবাহিনীর ডুবুরিরা।

গ্রেপ্তার দুজন হলেন জুনেল চাকমা ও রুনেল চাকমা। এদের মধ্যে জুনেলের বাড়ি রাঙামাটির লংগদুতে। আর রুনেলের বাড়ি খাগড়াছড়ির বাবুছড়ায়। তাদের দীঘিনালার সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আবদুল হান্নান।

আবদুল হান্নান জানান, শনিবার সকালে দীঘিনালার সীমান্ত এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে মাইনি ব্রিজ থেকে ৩০০ গজ দূরে নয়নের মোটরসাইকেলের হেলমেট পাওয়া গেছে।

ওসি আরও জানান, গ্রেপ্তার দুজনের দেয়া তথ্যমতে মোটরসাইকেলটি উদ্ধারে মাইনি নদীতে অভিযান চালানো হচ্ছে। ইতোমধ্যে চট্টগ্রাম থেকে ডুবুরিয়া ঘটনাস্থলে এসেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত মোটরসইকেল পাওয়া যায়নি।

রাঙামাটির লংগদু সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। গত ১ জুন খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে চার কিলো এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হত্যার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে রাঙামাটি। ঘটনার পরদিন লংগদু উপজেলায় পাহাড়িদের দুই শতাধিক বাড়িতে আগুন দেয়ার অভিযোগ উঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সদরের আশপাশে ১৪৪ ধারা জারি করা হয়।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত