জঙ্গিরা মানসিক রোগী: শেরপুরে মতিয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০১৭, ২১:০৭ | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ২০:৪১

ইসলামের নামে যারা মসজিদ ও মাজারে বোমা মারে তারা মানসিক রোগী বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, জঙ্গিরা ইসলামের নামে বাপের সামনে ছেলেকে পুড়িয়ে মারে, ধর্মের নামে মসজিদ ও মাজারে বোমা মারে, গর্ভবতী নারীকে হত্যা করতেও তাদের হাত কাঁপে না। আসলে এরা মানসিক রোগী।

শনিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোল্লারপাড় মদিনাতুল কুলুম কওমি মাদ্রাসা ও এতিমখানা মাঠে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন মন্ত্রী।

মতিয়া চৌধুরী বলেন, জঙ্গিরা যেসব কাজ করছে ইসলাম এ ধরনের কাজকে কখনোই সমর্থন করে না। জঙ্গিরা ইসলাম এবং সভ্যতার শত্রু। তাদের কোন ক্ষমা নেই।

কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করার পাশাপাশি মধ্যপ্রচ্যের দেশগুলোতে সফর করে মুসলিম উম্মাহর ভেতর শান্তির সুবাতাস আনার কাজ করছেন। তিনি ইসলামী দেশসহ সারা পৃথিবীতে বাংলাদেশের সুনাম কুড়িয়ে এনেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, খামারবাড়ীর উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা।

ঢাকাটাইমস/১৭জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত