মমকে খুন করবে মাজনুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ১৭:২৬

মমকে খুন করার কাজ হাতে নিয়েছে মাজনুন মিজান। কিন্তু সে কি খুন করতে পারবে মমকে। এমনই একটি গল্প নিয়ে তৈরি হলো নাটক আততায়ী।

পবিত্র ঈদ-উল-ফিতরে একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন। এরই ধারাবাহিকতায় ঈদের পঞ্চমদিন সকাল ১১টায় প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘আততায়ী’। মাহমুদ দিদারের রচনা এবং পরিচালনায় টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মম, মাজনুন মিজান, শম্পা রেজা, লিয়নসহ আরও অনেকে।  নাটকে ইসাবেলার চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারি মম ও আততায়ী মৃগয়ার চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান।

গল্পে দেখা যাবে, নারীর নাম ইসাবেলা। হুলুস্থুল জনপ্রিয় নায়িকা। সে এখন মাফিয়া জগতের বাজীতে উঠে গেছে।  ইন্ডাস্ট্রীর একগুঁয়ে ভয়ঙ্কর আন্ডারগ্রাউনড নিয়ন্ত্রক বিদিশার কথামত কাজ না করায় ইসাবেলাকে সরিয়ে দেয়ার কাজটা হাতে নিএছে আততায়ী মৃগয়া ।

যতবার মৃগয়া ইসাবেলাকে তার গুলির দুরুত্বে পায় ততবার সে ইসাবেলার সৌন্দর্যে পরাস্থ হয় । অন্য খুনের মামলা তার কাছে নসসি হতে থাকলেও ইসাবেলাকে সে খুন করতে চায়না । কিন্তু তাকে যে সময় বেধে দেয়া হয়েছে তার মাত্র তিন দিন অবশিষ্ট আছে ।

বিদিশা ভয়ঙ্কর নারী । তার কথা অমান্য করে টিকে থাকা দুরুহ কাজ । কিন্তু ইসাবেলেকে নাগালে পেয়েও ছদ্দবেশি মৃগয়া গুলি করতে পারেনা কারন ইসাবেলার হাসি আর মায়াবি অভিনয় এর ভিতর মৃগয়া নিজেকে নায়ক ভেবে উঠে । বন্দুক হাতে হালুচিনেশন তাকে ইসাবেলার নায়ক করে তুলে ।

ঢাকাটাইমস/১৮জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত