শেষমেশ রংপুরের আইকন মাশরাফী

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১০:২৬
ফাইল ছবি

গুঞ্জনটা আগেই শোনা যায়, যখন কুমিল্লা ভিক্টোরিয়ানস থেকে ঘোষণা আসে তামিম ইকবালকে দলে ভেড়ালেন তারা। বাকি ছিল কেবল আনুষ্ঠানিকতা। সেটাও সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) গত দুই আসরের কুমিল্লা ভিক্টোরিয়ানসের আইকন ও অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার ঠিকানা এবার রংপুর রাইডার্সে।

ইতোমধ্যে ম্যাশের সঙ্গে যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে বিপিএলের অন্যতম ফ্রেঞ্চাইজি রংপুর। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেক। এর আগে গত মে মাসে রংপুর রাইডার্সের মালিকানা বদল হয়। বর্তমানে রংপুরের মালিকানা বসুন্ধরা গ্রুপের হাতে।

মাশরাফীর নেতৃত্বে বিপিএলের সবশেষ দুই আসরে লড়াই করে কুমিল্লা ভিক্টোরিয়ানস। তার অধীনে ২০১৫ সালের বিপিএলের তৃতীয় আসরের শিরোপা ছোঁয়ার স্বাদ পায় কুমিল্লা।

এদিকে বিপিএলের পঞ্চম আসরে শিরোপা জয়ের লক্ষ্যে ৫ বিদেশি খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স। এরা হলেন- ক্রিস গেইল, স্যামুয়েল বদ্রি, চার্লস ডসন, থিসারা পেরেরা এবং রবি বোপারা।

উল্লেখ্য, জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। তার আগে সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে প্লেয়ার ড্রাফট। সেই লক্ষ্যকে সামনে রেখে দল গোছাচ্ছে ফ্রাঞ্চাইজিগুলো।

(ঢাকাটাইমস/২২জুলাই/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :