অনুষ্ঠানমঞ্চে ‘মাতাল’ পাক রাষ্ট্রদূত, দেশে ফেরার নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩০ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৬

সম্প্রতি লন্ডনে একটি অনুষ্ঠানে অস্বাভাবিকভাবে বক্তৃতা দিয়েছেন সেখানে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার শাহেবজাদা আহমেদ খান। বক্তৃতা দেয়ার সময় তিনি মাতাল ছিলেন বলে অনুষ্ঠানে উপস্থিত অনেকে জানিয়েছেন। এরপরই তাকে পাকিস্তানে ফিরে আসার নির্দেশ দেয়া হয়েছে।

জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর লন্ডনে অনুষ্ঠিত ‘ইন্টারন্যাশনাল পাকিস্তান প্রেস্টিজ অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে ‘মত্ত’ অবস্থায় ভাষণ দেন আহমেদ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাংস্কৃতিক অঙ্গনের খ্যাতনামা ব্যক্তিবর্গ।

টুইটারে প্রকাশিত এক ভিডিওতে দেখা গেছে, আহমেদ খানের বক্তৃতা দেয়ার সময় অনেকে উচ্চস্বরে হাসছিলেন এবং কেউ কেউ অবাক চোখে তাকিয়ে ছিলেন। এসময় কয়েকজনকে হতাশ হতে দেখা যায়। অনুষ্ঠানে উপস্থিত অন্য পাকিস্তানি সেলেব্রিটিদের মঞ্চে ডাকতেও দেখা যায় তাকে। অনেকের মনে হয়েছে, তিনি ‘মত্ত’ ছিলেন।

এই ভিডিও সামনে আসার পরই নড়েচড়ে বসে ইমরান খান প্রশাসন। এরই মধ্যে তাকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে দেশটির পররাষ্ট্রমন্ত্রণালয়। এছাড়া তার বদলি হিসেবে অন্য কাউকে লন্ডনে নিযুক্ত করার কথা ভাবছে পাকিস্তান।

এক টুইটে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি জানান, শাহেবজাদা আহমেদ খানকে ইংল্যান্ড থেকে দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে। তাকে কারণ দর্শানোর নির্দেশও প্রদান করা হয়েছে।

ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :