‘নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ থাকতে হবে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৬:৪৩

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, ‘শেখ হাসিনার সরকারের সময়ে দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। সারাবিশ্বে আজ উন্নয়নের রোল মডেল আমরা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর এর জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। ’

শনিবার দুপুর ১২টার দিকে সরকারি অনুদানের চেক ও উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। ফরিদপুর শহরের বদরপুর আফসানা মঞ্জিলে এই চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে। এখন থেকেই আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ভ্রাতৃত্ববন্ধনে আবদ্ধ হয়ে সরকারের উন্নয়নের ফিরিস্তি মানুষের কাছে তুলে ধরতে হবে।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী প্রমুখ ।

অনুষ্ঠানে ৩৯৫ জনের মধ্যে ২৭ লাখ ১১ হাজার টাকার চেক ও উপহার সামগ্রী বিতরণ করেন মন্ত্রী ।

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :