ভুয়া খবরে বিরক্ত জেমস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১২:৪১ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১০:২৩

জেমস-আইয়ুব বাচ্চু বাংলা ব্যান্ডের দুটো বিচ্ছিন্ন মিথ। বিবিধ শহরে বিবিধ রূপকথার প্রচলন রয়েছে এ দুজনের নামে। ভক্তরা গল্প বানাবে এটাই তো স্বাভাবিক। দুজনেই যে রকস্টার।

কিন্তু এবার যা ঘটলো তাতে রীতিমত বিরক্ত জেমস। বন্ধু হারিয়ে, বড় ভাই হারিয়ে বরগুনার কনসার্টে কেঁদেছিলেন নগরবাউল। সে কান্না ছুঁয়ে গেছে গোটা বাংলাদেশকে। সঙ্গীতের জন্য সঙ্গীতের এমন কান্না সম্ভবত বিরল। জেমস বলেছিলেন ‘আমি আর বাচ্চু ভাই তখন একসঙ্গে আড্ডা দিতাম। বাচ্চু ভাই বলতেন, ‘দ্য শো মাস্ট গো অন’। ওই একটা উচ্চারণে শোকের সমুদ্রে দাঁড়িয়ে সুর তুলেছিলেন নগরবাউল।

আবেগপ্রবণ বাঙালি ওই কান্নাকে রূপান্তরিত করল গুজবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গত রাতে ছড়িয়ে পড়ল এতিমখানায় অনুদানের এক বিভ্রান্তিকর খবর। বরগুনা কনসার্টে যে অর্থ জেমস পেয়েছেন তা থেকে আট লাখ টাকা বাচ্চুর নামে এতিমখানায় দান করেছেন জেমস। যার পুরোটাই বানোয়াট বলে জানান জেমসের মুখপাত্র রুবাইয়্যাত ঠাকুর রবিন।

তিনি বলেন, ‘জেমস ভাই খুবই বিরক্ত এরকম সংবাদে’। রবিন আরও জানান, ‘বাচ্চু ভাইয়ের মৃত্যুতে জেমস ভাই খুবই মর্মাহত। এর মধ্যে এরকম গুজবের জন্মদানকারীরা কখনোই বাচ্চু ভাই বা জেমস ভাইয়ের ভক্ত হতে পারে না।’

ঢাকাটাইমস/২১অক্টোবর/আরআই

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :