সমাজসেবক খন্দকার নুরুল হোসেন মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

সাজ্জাদ বাবু, ফরিদপুর থেকে
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৭, ২৩:৩০

ফরিদপুরের গণমানুষের বন্ধু খ্যাত সমাজসেবক খন্দকার নুরুল হোসেন নুরু মিয়ার ১৬ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার ফরিদপুর শহর ও বিভিন্ন ইউনিয়নের মসজিদে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঐতিহ্যবাহী পরিবারের সন্তান সমাজসেবক খন্দকার নুরুল হোসেন নুরু মিয়া ছিলেন, বহুবার নির্বাচিত জনপ্রতিনিধি, সাংস্কৃতিক বান্ধব ব্যক্তি।

মাহফিলে উপস্থিত ছিলেন মরহুমের ছেলে সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, শ্রমিক লীগের অর্থ সম্পাদক বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা হাসান মিয়া বাবুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এদিকে মাগরিবের পর শহরের বদরপুর জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়মী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন খান ছোট আজম, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হারুন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অন্যদিকে সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের আইজুদ্দিন মাতুব্বরডাঙ্গির হাবিব ফকিরের মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মেহেদী হাসান মিন্টু ফকির, আওয়ামী লীগ নেতা মো.হাবিবুর রহমান ফকিরসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি ও সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর এর পিতা খন্দকার নুরুল হোসেন নুরু মিয়া ২০০১ সালের ১১ জুলাই বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

(ঢাকাটাইমস/১১জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :