ফরিদপুরে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান, আটক ১০

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪১

ফরিদপুরকে মাদকমুক্ত জেলা করার উদ্দেশ্যে মাসব্যাপী মাদকবিরোধী বিশেষ যৌথ অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার মোট ১৭টি অভিযানে ১০ জনকে আটক করে আটটি মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুকুল কুমার মৈত্র অভিযানকালে রাকিব বেপারীকে গাঁজা বিক্রির সময় হাতেনাতে আটক করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান খান গোয়ালচামট, সদর হতে জাকির হোসেন নামে অপর ব্যক্তিকে ইয়াবা সেবনের দায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল, সদরের পূর্ব খাবাসপুর থেকে নুরুজ্জামানকে গাঁজা বিক্রিকালে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার রওশন আরা পলির পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে একজনকে মাদক সেবনের সময় আটক করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

১০ সেপ্টেম্বর হতে শুরু হওয়া এ বিশেষ অভিযানে সর্বমোট ৯০টি অভিযান পরিচালনার মাধ্যমে ৩১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর জেলা আইন শৃঙ্খলা সংশ্লিষ্ট কোর কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ফরিদপুর জেলাকে মাদকমুক্ত করতে সেপ্টেম্বর মাসকে মাদকবিরোধী বিশেষ অভিযানের মাস হিসেবে ঘোষণা করা হয় এবং সকল উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‌্যাব, আনসার ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক যৌথ অভিযান পরিচালনার সিদ্ধান্ত গৃহিত হয়।

এ সময় মাদকমুক্ত ফরিদপুর গড়ার লক্ষে সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তোলা এবং প্রশাসনকে সহায়তা করার জন্য জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া সকলকে অনুরোধ করেন।

সর্বশেষ প্রাপ্ততথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাতেও অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :