ফ্লোরিডায় উত্তেজনাপূর্ণ ম্যাচ আশা করছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৮, ১৪:৫০

স্টেন্ট কিটসে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের পর শেষ দুটি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অবস্থান করছে টাইগার শিবির। আর প্রথম ম্যাচে হার দিয়ে শুরু হলেও ফ্লোরিডায় উত্তেজনাপূর্ণ ম্যাচই আশা করছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।

এই প্রথমবার ফ্লোরিডায় ক্রিকেট খেলবে বাংলাদেশ। সেখানে থাকা বাংলাদেশি সমর্থকরাও এই ম্যাচটাকে নিয়ে বেশ উত্তেজিত। বৃহস্পতিবার অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সামনে অধিনায়ক সাকিব বলেন,‘এই ম্যাচটা সবার জন্য খুব উত্তেজনপূর্ণ ম্যাচই হওয়া উচিত। আর এখানে বাংলাদেশি অনেক সমর্থক থাকবে। তাই এই ম্যাচটা সবার জন্য একটা মজার ম্যাচই হবে।’

বাংলাদেশ শিবিরের বাকিরা নতুন হলেও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার সুবাদে ফ্লোরিডায় খেলার অভিজ্ঞতা রয়েছে সাকিব আল হাসানের। যার কারণে মাঠের উইকেট কন্ডিশনের বিষয়ে জানতে চাওয়া হয় অধিনায়কের কাছে।

কন্ডিশন নিয়ে সাকিব বলেন,‘গেল বছর আমি যখন সিপিএল খেলেছি তখন থেকে এখন উইকেটের বেশ পার্থক্য দেখা যাচ্ছে। তবে ভালোভাবে অনুশীলন করলেই বুঝা যাবে উইকেট কেমন হবে। তাছাড়া উইকেট দেখতে অনেক সময় এক হলেও তা সবসময় এক রকম হয় না। অনুশীলনটা হলে আরো ভালো বলা যাবে।

এসময় প্রথম ম্যাচের ভুল গুলো নিয়ে সাকিবকে জিজ্ঞাস করা হলে তিনি বলেন,‘গত ম্যাচে যেহেতু সুযোগ আমাদের ছিল আরো রান করার। কিন্তু আমরা সেটা করতে পারিনি। যদি ভুল জায়গা গুলোতে উন্নতি হয় তাহলে আরো কিছু রান আসবে। উইকেট টা যদি শেষ ম্যাচ থেকে ভালো হয় তাহলে তো আরো কিছু রান তো আসবেই ‘

(ঢাকাটাইমস/২৩জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :