কাকে ‘বিষাক্ত পুরুষ’ বললেন টিনা?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০১৯, ১১:৪৬ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১১:২২

নানা কারণে বিভিন্ন সময়ে খবরের শিরোনামে হয়েছেন ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টিনা দত্ত। কখনো উড়ন্ত বিমানের ভেতরে যৌন হেনস্তার শিকার হয়ে, আবার কখনো সম্পূর্ণ নগ্ন মডেলের সঙ্গে ফটোশ্যুটে অংশ নিয়ে। তবে এবার নিজের ভেতরের গোপন আলোচনা সামনে এনেছেন অভিনেত্রী নিজেই। জানিয়েছেন এক সময়ের বয়ফ্রেন্ড তার জীবনটা কীভাবে এলোমেলো করে দিয়েছিল।

সম্প্রতি বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই দুঃস্মৃতির কথা তুলে ধরেছেন টিনা। তবে অভিনেত্রী তার বয়ফ্রেন্ডের নাম উল্লেখ করেননি। টিনার কথায়, পাঁচ বছর ধরে এক বিষাক্ত পুরুষের সঙ্গে তার সম্পর্ক ছিল। এখন আর নেই। ব্রেকআপের পর তিনি জনসমক্ষে যেতেন না। বয়ফ্রেন্ডের কাছে তিনি নানাভাবে হেনস্তা হয়েছেন। যার কারণে নিজের উপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেছিলেন।

অভিনেত্রী বলেন, ‘ইন্ডাস্ট্রির বাইরের এক মানুষের সঙ্গে আমার পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল। কমন বন্ধুর মাধ্যমে আমাদের পরিচয় হয়েছিল। কিন্তু আমি সেই সম্পর্ক থেকে অনেক আগেই বেরিয়ে এসেছি। কারণ সে আমাকে  মৌখিক ও শারীরিকভাবে নির্যাতন করতো। এমনকি বন্ধুদের সামনেও আমাকে মারধর করেছিল। যার কারণে আমি আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম।’

টিনা জানান, নিজেকে এখন একটি সুন্দর সম্পর্কে নিয়ে যেতে চান তিনি। অর্থাৎ প্রেম নয়, এবার বিয়ে করতে চান অভিনেত্রী। তবে অভিনয় জগতের কোনো মানুষকে নয়। কোনো অভিনেতাকে তো নয়ই।

মাত্র পাঁচ বছর বয়স থেকে টেলিভিশনে অভিনয় শুরু করেন টিনা। হিন্দি সিরিয়াল ‘উত্তরণ’ এবং রিয়েলিটি শো ‘ফেয়ার ফ্যাক্টর: খাতরো কি খিলাড়ি’র জন্য তিনি বেশ জনপ্রিয়। ২০০৩ সালে তাকে ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘চোখের বালি’ ছবিতে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।  
এছাড়া অভিনয় করেছেন ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত বিদ্যা বালানের ‘পরিণীতা’ ছবিতেও। ক্যারিয়ারে সেরা অভিনেত্রীসহ বিভিন্ন ক্যাটাগরিতে মোট পাঁচ বার পুরস্কৃত হয়েছেন এই টেলিভিশন তারকা।

ঢাকা টাইমস/০৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :