ম্যানইউকে উড়িয়ে দিলেন ডি মারিয়া-এমবাপে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২০ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫৫

নেইমার নেই, এডিনসন কাভানি নেই। তাতে কী? অ্যাঞ্জেল ডি মারিয়া-কিলিয়ান এমবাপেরা তো আছেন! ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) জেতালেন তারাই। সাবেক ক্লাবের বিপক্ষে জোড়া অ্যাসিস্ট করলেন ডি মারিয়া। আর কিমপেম্বে-এমবাপের গোলে শেষ ষোলোর প্রথম লেগে রেড ডেভিলদের ২-০ গোলে উড়িয়ে দিল ফরাসি জায়ান্টরা। সুলশারের অধীনে টানা ১১ ম্যাচ অপরাজিত ম্যানইউ। অপরদিকে চোটে জর্জর পিএসজি। ওল্ড ট্রাফোর্ডে এমবাপেদের জন্য ম্যাচটিকে ‘অগ্নিপরীক্ষা’ বলা হচ্ছিল। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণিত করল দলটি। ১২তম ম্যাচে এসে ওলে গানার সুলশারকে প্রথম পরাজয়ের স্বাদ দিল তারা। ঘরের মাঠের হারে এখন আসর থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় ম্যানইউ।

ওল্ড ট্রাফোর্ডে প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় পিএসজি। ৫৩তম মিনিটে গোল করেন ফরাসি ডিফেন্ডার প্রেসনেল কিমপেম্বে। তবে দারুণ কর্ণার কিক নেয়ার জন্য ডি মারিয়াকে একটা ধন্যবাদ দিতেই হবে। পিএসজির জার্সিতে এটি কিপেম্বের প্রথম গোল।

এরপর দুই দফা কিলিয়ান এমবাপেকে ঠেকিয়ে দেন ম্যানইউর স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়া। কিন্তু কতক্ষণ? ৬০তম মিনিটে ঠিকই গোল আদায় করে নেন এমবাপে। এবারও গোলের কারিগর ডি মারিয়া। ডি বক্সে দারুণ এক পাস দেন আর্জেন্টাইন তারকা। ডান পায়ের মাটি কামড়ানো শটে জালে বল জড়ান এমবাপে।

২-০ ব্যবধানে পিছিয়ে পড়া ম্যানইউ আর ম্যাচে ফিরতে পারেনি। উল্টো ৮৯তম মিনিটে দানি আলভেসকে ফাউল করে দ্বিতীয় হলদু কার্ড (লাল কার্ড) দেখে মাঠ ছেড়েছেন মিডফিল্ডার পল পগবা।

(ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :