সাবেক মন্ত্রীর সঙ্গে বাগদানের দাবি সানাইয়ের

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৫ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৫

নানা কারণেই নিজেকে আলোচনায় রাখতে ভালোবাসেন সোশ্যাল মিডিয়ার মহা বিতর্কিত মুখ সানাই মাহবুব সুপ্রভা। নিজের স্তন বড় করে আলোচনায় আসা এই তরুণী নিজের নতুন জীবন শুরুর কথা জানিয়ে রীতিমতো বোমা ফুটিয়েছেন। জানিয়েছেন, বিয়ে করছেন সাবেক এক মন্ত্রীকে। এরই মধ্যে বাগদান হয়ে গেছে।

সানাই আলোচনায় এসেছেন মূলত তার স্তনের আকার বড় করে। সামাজিক মাধ্যমে বিতর্কিত নানা ভিডিও এবং আপত্তিকর ছবি প্রকাশের পর পুলিশ ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদও করেছে তাকে। আর এরপর ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়েছেন। এরপর থেকে তাকে নিয়ে আর তেমন আলোচনা নেই।

তবে সানাই আবারও তুমুল আলোচনা তৈরি করেছেন। দাবি করেছেন আওয়ামী লীগ সরকারের কোনো এক সাবেক মন্ত্রীকে বিয়ে করার কথা জানিয়ে। এও জানিয়েছেন, শনিবার সকালে তাদের বাড়িতে বাগদান হয়ে গেছে। তবে বিয়ে সহসা হচ্ছে না, দুই থেকে তিন বছর পর নাকি হবে অনুষ্ঠান।

তবে সেই মন্ত্রীর নাম প্রকাশ করেননি সানাই। শুধু জানিয়েছেন, তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনের পর গুরুত্বপূর্ণ একটি মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। কিন্তু একাদশ জাতীয় সংসদে মন্ত্রিত্ব পাননি, তবে সংসদ সদস্য হয়েছেন। পাশাপাশি তিনি আবার একজন ব্যবসায়ী। সানাইয়ের সঙ্গে অজ্ঞাত পরিচয় সেই মন্ত্রীর বয়সের ব্যবধান ২২ বছর।

সানাই জানান, আওয়ামী লীগ সরকারের এই সাবেক মন্ত্রীর সঙ্গে তার অনেক আগে থেকেই মন দেয়া-নেয়া চলছিল। তবে বিয়েটা হচ্ছে দুই পরিবারের সম্মতিতে।

কিন্তু অনেক খুঁজেও এমন কোনো মন্ত্রীর দেখা মেলেনি, যার সঙ্গে সানাইয়ের বয়সের ব্যবধান ২২ বছর এবং একাদশ জাতীয় সংসদে তিনি মন্ত্রিত্ব পাননি তবে এমপি হয়েছেন। ফলে সানাইয়ের এই দাবির বিশ্বাসযোগ্যতা নিয়েও প্রশ্ন উঠেছে।

ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এএইচ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :