পেশিশক্তি বাড়াতে সন্ত্রাসী পেশায় আসেন আইয়ুব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০১৯, ২১:২৬ | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ২০:৫১

ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিএ পাস দিয়ে শুরু করেছিলেন মাছ চাষ। প্রলোভনে জড়িয়ে পড়েন জমি কেনাবেচার দালালিতে। এরপর পেশিশক্তি বাড়াতে যোগ দেন সন্ত্রাসী গ্রুপে। হয়ে ওঠেন শীর্ষ সন্ত্রাসী।

বৃহস্পতিবার সকালে গাজীপুর শহরের পশ্চিমপাড়া থেকে সন্ত্রাসী আইয়ুবকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলা রয়েছে।

আইয়ুবকে গ্রেপ্তারের বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন র‌্যাব-১ এর অ্যাডিশনাল এসপি শারমিন সুলতানা। তিনি বলেন, ‘গাজীপুর শহরের ২০ নং ওয়ার্ডের পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত সন্ত্রাসী আইয়ুবকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছে থেকে এক হাজার ৮৭টি ইয়াবা, তিনটি মোবাইল ফোন এবং নগদ সাড়ে তিন হাজার টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আইয়ুব জানান, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে ২০০৯ সালে বিএ পাস করে তিনি পেশিশক্তি বাড়াতে সন্ত্রাসী গ্রুপের সঙ্গে জড়িত হন। তার অন্যতম সহযোগী মনির খাঁ বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর আইয়ুব অস্ত্র মামলায় জেলে যান। সেখানে ইয়াবা ব্যবসায়ী জাফরের সঙ্গে পরিচয় হয় তার। ২০ মাস জেল খেটে বেরিয়ে এসে ইয়াবা ব্যবসা শুরু করেন আইয়ুব। মনির খাঁ নিহত হওয়ায় তার সন্ত্রাসী বাহিনীর নেতৃত্ব চলে আসে আইয়ুবের হাতে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :