সোমবার এটিএন বাংলায় ‘মধুগুঞ্জন’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৯, ১৫:৩৮

সঙ্গীতপ্রেমী দর্শকদের জন্য এটিএন বাংলার অনুষ্ঠানমালায় নিয়মিতভাবে সম্প্রচার হচ্ছে বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ নিবেদিত সঙ্গীত বিষয়ক অনুষ্ঠান ‘মধুগুঞ্জন’। অনুষ্ঠানটি এবারের পর্ব প্রচার করা হবে সোমবার বিকাল সাড়ে চারটায়।

দেশের বরেণ্য এবং জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের জীবনের গল্প নিয়ে নির্মিত সঙ্গীত বিষয়ক এই অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিচালনা করেছেন কাজলী আহমেদ।

অনুষ্ঠানের এবারের পর্বে সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী মেহেরুন আহমেদ। অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন কণ্ঠশিল্পী শহীদুর রহমান ও শাম্মী রহমান। সঞ্চালকের সঙ্গে আলাপচারিতায় দুই শিল্পী শুনিয়েছেন তাদের গাওয়া বেশ কিছু জনপ্রিয় গান।

‘মধুগুঞ্জন’ অনুষ্ঠানটি মূলত দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নিয়ে সাজানো হয়ে থাকে। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন জনপ্রিয় শিল্পীকে আমন্ত্রণ জানানো হয় এবং তাকে নিয়েই সাজানো হয়ে থাকে অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক। গান এবং শিল্পীর জীবনের গল্প অর্থাৎ কণ্ঠশিল্পী হয়ে ওঠার গল্প নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের খোলামেলা আলোচনার মাঝে নিজের পছন্দের গানগুলো পরিবেশন করেন।

গানের পাশাপাশি অনুষ্ঠানে আগত শিল্পী তার গাওয়া জনপ্রিয় গান তৈরির নেপথ্যের গল্প, গান নিয়ে বিভিন্ন ধরনের স্মৃতিকথাও বলে থাকেন অনুষ্ঠানের মাধ্যমে।

ঢাকাটাইমস/৩১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :