ক্যাটরিনার ওপর নজরদারি করতেন রণবীর

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৭ মে ২০১৯, ১১:০৫ | প্রকাশিত : ০৭ মে ২০১৯, ১০:৫৮

বলিউডের একাধিক ফিল্মফেয়ার পুরস্কারপ্রাপ্ত অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে যিনি প্রেম করছেন অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে তাদের মন দেয়া-নেয়া হয়। কিন্তু ক্যারিয়ারের শুরুর দিকে ক্যাটরিনা কাইফকে মন দিয়েছিলেন ঋষি-পুত্র রণবীর। ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে একে অন্যের প্রেমে পড়েছিলেন তারা।

কিন্তু রণবীর-ক্যাটরিনার সে প্রেম বেশিদিন স্থায়ী হয়নি। এই সম্পর্ক ভাঙার পর রণবীর প্রেমে পড়েছিলেন দীপিকা পাড়ুকোনের। বেশিদিন টেকেনি এ সম্পর্কও। ক্যাটরিনা সম্প্রতি দাবি করেছেন, সম্পর্ক ভাঙার পরেও রণবীরের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল, এখনও আছে। ২০১৭ সালের এপ্রিলে ক্যাটরিনা ইনস্টাগ্রাম ব্যবহার শুরু করেন। সামাজিক যোগাযোগের এই মাধ্যমটির সঙ্গে নাকি সাবেক প্রেমিক রণবীরই তাকে পরিচয় করিয়েছিলেন।

সম্প্রতি সালমান খানের ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ হাজির হয়ে এসব কথা জানান ক্যাটরিনা। সেখানে আরবাজ তাকে জিজ্ঞেস করেন, ইনস্টাগ্রামে তার কোনো ভুয়া অ্যাকাউন্ট আছে কি না। জবাবে ক্যাটরিনা বলেন, তার কোনো ভুয়া অ্যাকাউন্ট নেই। তবে রণবীরের এক সময় ছিল। সেই অ্যাকাউন্ট দিয়ে তিনি ক্যাটরিনাসহ অন্য নারীদের ওপর নজরদারি করতেন। ক্যাটরিনা পরে সেটি বুঝতে পেরে অ্যাকাউন্টটি ব্লক করে দেন।

জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ক্যাটরিনার নিজস্ব ভক্তের সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে। ২০১৭ সালে খোলা নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বর্তমান ফলোয়ারের সংখ্যা ২১.৫ মিলিয়ন ছাড়িয়েছে। ক্যাটরিনা আপাতত ব্যস্ত ‘ভারত’-ছবির কাজ নিয়ে। এটির শুটিং শেষ। চলছে এডিটিং ও পোস্ট প্রোডাকশন সহ অন্যান্য কাজ। এই ছবিতে তার নায়ক সালমান খান। ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/৭ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :