কুষ্টিয়ায় ডেঙ্গুতে স্কুলছাত্রীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৬

কুষ্টিয়ার ভেড়ামারায় এবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জুথিমালা নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

জুথিমালা ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের নবগাঙ্গা গ্রামের জয়নাল আলীর মেয়ে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু জানান, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জ্বরে আক্রান্ত হওয়ায় জুথিমালার পরিবার তাকে ভেড়ামারার একটি প্রাইভেট হাসপাতাল থেকে ডেঙ্গু পরীক্ষা করে। পরীক্ষায় ডেঙ্গ ধরা পড়ে। রিপোর্ট পেয়ে তারা বাড়িতে চলে আসে।

মঙ্গলবার দুপুরে সে অসুস্থ হয়ে গেলে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করেন। রাজশাহী নেয়ার পথে বিকাল সাড়ে ৪টার দিকে সে মারা যায়।

জুথিমালার মামা সম্রাট ইসলাম জানান, পরিবারের লোকজন মনে করে স্থানীয় কবিরাজের কাছে নিয়ে গেলে রোগ ভালো হবে। তাই তারা বাড়িতে নিয়ে চলে আসে। এসে স্থানীয় এক কবিরাজের চিকিৎসা নিতে থাকে। মঙ্গলবার দুপুরে তার খিচুনী উঠলে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে রাজশাহী নেয়ার পথে সে মারা যায়।

এ নিয়ে এ উপজেলায় মাত্র সাত দিনের ব্যবধানে তিনজনের মৃত্যু হলো।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :