ঠাকুরগাঁওয়ে প্রতারণায় দম্পতি কারাগারে

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৪

টার্কি মুরগি উদ্যোক্তাদের আকর্ষণীয় লাভ দেয়ার লোভ দেখিয়ে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রংধনু শপিং লিমিটেডের চেয়ারম্যান বাবলু রায়সহ তার স্ত্রী এখন জেলহাজতে।

রবিবার মামলার তদন্তকারী কর্মকর্তা গ্রেপ্তারকৃত বাবলু রায় ও তার স্ত্রীকে আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করে।

দীঘৃদিন পলাতক থাকাকালে গত শনিবার ঠাকুরগাঁও ডিবি পুলিশ দিনাজপুর জেলার  বীরগঞ্জ উপজেলার তাজমহল রোড থেকে তাদের গ্রেপ্তার করে নিয়ে আসে।

গ্রেপ্তাররা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের রংধনু শপিং লিমিটেড-এর  মালিক বাবলু রায় এবং তার স্ত্রী  মিনতি  রানী।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান,  বাবলু  রায় ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগি পালনে উদ্বুদ্ধ করে আকর্ষণীয় মুনাফা দেয়ার লোভ দেখিয়ে তাদের টার্কি মুরগি সরবরাহ করে নগদ টাকা হাতিয়ে নেয়। চুক্তি অনুযায়ী মেয়াদ শেষে ওই সব উদ্যোক্তার পালিত মুরগি নিয়ে কোন ব্যক্তিকে চেক আবার কাউকে সাদা কাগজে রশিদ দিয়ে কোম্পানির চেয়ারম্যানসহ অন্যরা পালিয়ে যায়। পরে উদ্যোক্তারা বিভিন্ন থানায় মামলা করে। পুলিশ দীর্ঘদিন যাবত তাদের খুঁজে বেড়াচ্ছিল।

অবশেষে শনিবার দুপুরে গোপন সংবাদে বীরগঞ্জ থানায়  অভিযান চালিয়ে বাবলু রায়সহ তার স্ত্রীকে আটক করা হয়।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :