২০২০-এ বিয়ে ফারহান-শিবানীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ১১:২৫

ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেম নিয়ে বলিউডে বহুদিন ধরেই আলোচনা। ইন্ডাস্ট্রিতে তাদের প্রেম এখন ওপেন সিক্রেট। প্রথমে তারা সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও রণবীর সিং-দীপিকা পাডুকোনের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে হাজির হন ফারহান-শিবানী। তখনই তাদের সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ হয়।

ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে খবর, আগামী বছর ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বাজতে চলেছে ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের সানাই। শিবানীর সঙ্গে ফারহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। এমনকী ফারহানের আগের পক্ষের দুই মেয়ে শাক্য ও আকিরার সঙ্গেও শিবানীর সম্পর্ক বেশ ভালো।

এবছরের দীপাবলিতেও ফারহানের পরিবারের সঙ্গে উৎসবের আমেজে মেতে ছিলেন শিবানী। সেই ছবি প্রকাশ্যে আনেন ফারহানের মা শাবানা আজমি নিজেই। ফারহানও শিবানীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানান।

তবে ফারহান ও শিবানী ইতিমধ্যে বাগদান সেরে ফেলেছেন বলে খবর। এর আগে বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে ফারহানকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য বলেছিলেন, বিয়েটা হয়তো আগামী এপ্রিল ও মে মাসে হতে পারে। তবে এখন শোনা যাচ্ছে ফেব্রুয়ারি বা মার্চে হবে বিয়ে।

ঢাকাটাইমস/১৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :