সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ২১:৫৫

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়ার নিজ শয়ন কক্ষ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- রাজমিস্ত্রি হইজন প্রামাণিক ও তার স্ত্রী রেখা খাতুন।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম জানান, দুপুরে রাজমিস্ত্রি হইজন প্রামাণিককে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। বিকালে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। শনিবার ময়নাতদন্তের জন্য লাশ দুটি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এ বিষয়ে নিহত রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে আড়ার সঙ্গে হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখেন।

সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) বলেন, হইজন প্রামাণিকের মরদেহ ঝুলন্ত ছিল। আর রেখা খাতুন বিছানায় মৃত অবস্থায় পড়ে ছিল। বিছানাটিও এলোমেলো দেখা গেছে। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :