বঙ্গবন্ধু বিপিএলে ভাল পারফর্ম করতে দৃঢ়প্রত্যয়ী মিরাজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৯, ১৪:৪০ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ১৪:১৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সর্বশেষ আসরে রাজশাহী কিংসের হয়ে মাঠ মাতিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। জাতীয় দলের এই তারকা ছিলেন অধিনায়কও। তবে এবার বিপিএল হবে বিশেষ আসরে নিজের সেরাটা দিয়ে দলের জন্য পারফর্ম করতে প্রত্যয়ী মেহেদী হাসান মিরাজ।

এবারের বিপিএলে মিরাজকে দলে ভিড়িয়েছে খুলনা টাইগার্স। তাই নিজ শহর খুলনার হয়েই এবারের বঙ্গবন্ধু বিপিএল মাতাবেন মিরাজ। মুশফিক-রাইলি রুশো-শফিউল-আমিরদের মতো অভিজ্ঞ ক্রিকেটারের পাশাপাশি শান্ত-সাইফ-বিল্পবদের নিয়ে দারুণ এক ভারসাম্যপূর্ণ দল খুলনা।

দলে অভিজ্ঞ মুশফিক-আন্দ্রে রাসেলদের মতো ক্রিকেটারদের নিয়ে দুর্দান্ত দল খুলনা টাইগার্স। চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার। একই বক্তব্য মিরাজের। এছাড়া ব্যক্তিগতভাবে এবারের বিপিএলে ব্যাট হাতেও আলো ছড়াতে তিনি।

বিপিএল নিয়ে নিজের ভাবনার কথা বলতে গিয়ে গণমাধ্যমকে মিরাজ বলেন- ‘আসলে সবারই লক্ষ্য থাকে চ্যাম্পিয়ন হওয়া। আমাদেরও লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়া। এর জন্যই আমরা খেলবো। আর আমাদের দলটিতে অনেক অনেক ভারসাম্য আছে বলে মনে করি আমি।’

তাছাড়া মিরাজ আরও বলেন, ‘সবসময়ই আমি বলি ব্যাটিংটা উপভোগ করি। আর দলের জন্য প্রয়োজন যতটুকু, সেটি দেওয়ারই চেষ্টা করি। টি-২০’তে অবশ্যই খুব বেশি বল পাবো না খেলার জন্য। তবে যতটুকু পাবো সেটি যেন ভালোভাবে কাজে লাগাতে পারি সেটিই ব্যক্তিগতভাবে চাওয়া।’

(ঢাকাটাইমস/১০ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :