ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৭:০০

মহান বিজয় দিবস উপলক্ষে জাতির সূর্য সন্তানদের প্রতি ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। সোমবার সকাল আটটায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে শ্রদ্ধা জানান সংগঠনটির নেতাকর্মীরা।   

জানা গেছে, সোমবার ভোরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রথমে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদের প্রতি শ্রদ্ধা জানান সংগঠনটির শীর্ষ দুই নেতা। এরপর সকাল সাড়ে আটটায় সংগঠনটির নেতাকর্মীরা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্প অর্পণ করেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীনতা লাভ করেছে। বঙ্গবন্ধুর ডাকে যে বীর শহীদরা নিজের জীবন উৎসগ করে দিয়েছেন তারা বাঙালির মনের মধ্যকোনে থাকবে আজীবন। এ বীরদের কাছে আমরা চিরকৃতজ্ঞ।

সাধারণ সম্পাদক তারিক সাঈদ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশের বীর সন্তানরা নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। তাদের অমূল্য অবদানের জন্য আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। সেই বীরদের প্রতি আমাদের  আজকের এই শ্রদ্ধা।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা নাজমুল হাসান সোহাগসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম আই শিশির, সহসভাপতি এম জাকির হোসাইন, সাবেক নেতা মাসুদ রানা,  সাবেক যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জিব বসাক, ঢাকা কলেজ সাবেক ছাত্রনেতা এইচ এম আসিব ইকবালসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/আইএইচ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :