বার্থডে প্ল্যান পাল্টালেন সালমান

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৯, ০৯:৪০ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৯, ০৯:৩১

মাত্র একদিনের অপেক্ষা। আজকের দিন পেরিয়ে ঘড়ির কাটায় রাত ১২টা বাজলেই ৫৪ বছরে পা দেবেন বলিউডের সুলতান সালমান খান। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর তিনি ভারতের ইন্দরে জন্মগ্রহণ করেন। ভক্তরা ইতোমধ্যেই তার বাংলোর বাইরে গিয়ে প্রিয় তারকাকে শুভেচ্ছা জানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। কিন্তু মুম্বাইয়ের পানভেলের বাড়িতে এবারের জন্মদিন কাটাবেন না ভাইজান।

বলিউড সূত্রের খবর, বান্দ্রায় ছোট ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে জন্মদিন কাটাতে চান সালমান খান। কারণ ছোট বোন অর্পিতা খান সেখানেই রয়েছেন। অর্পিতা অভিনেতা আয়ূষ শর্মার স্ত্রী। দ্বিতীয়বারের মতো তিনি মা হতে চলেছেন। তাই এবারের জন্মদিনটা বোনের সঙ্গেই কাটাতে চান সালমান। সে কারণেই বার্থডে প্ল্যানে এমন বদল।

সোহেল খানের অ্যাপার্টমেন্টেই হবে সালমানের জন্মদিনের পার্টি। সেখানে অতিথি তালিকায় রয়েছেন বলিউড বাদশাহ ও সালমানের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান, সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধাওয়ান, ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবা এবং সোনাক্ষী সিনহাসহ অনেকে।

কাজের ক্ষেত্রে সদ্য মুক্তি পেয়েছে সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং থ্রি’। কিন্তু গোটা ভারতে এখন সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট-এর বিরুদ্ধে আন্দোলন চলছে। সেখানকার জনজীবন বিপর্যস্ত। কোথাও কোথাও শহর অচল। যার ফলে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ভাইজানের ‘দাবাং থ্রি’।

এমন পরিস্থিতিতে এর আগে সালমানের কোনো ছবি মুক্তি পায়নি। তাই ছবির ব্যর্থতার জন্য ভাইজান কাউকেই দায়ী করেননি। তার চাওয়া, ছবি ব্যর্থ হয় হোক, কিন্তু কোনো ভক্ত বা সাধারণ মানুষ যেন এই পরিস্থিতিতে দুর্ঘটনার শিকার না হন। কারণ অর্থের চেয়ে মানুষের নিরাপত্তাই তার কাছে বেশি গুরুত্বপূর্ণ।

ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :