ট্রেইলারে প্রশংসিত ‘প্রতিদান’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২০, ১৪:১৮

কয়েকদিন আগেই ‘প্রতিদান’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেন তরুণ নির্মাতা রিয়েল তন্ময়। এটির কাহিনি ও চিত্রনাট্যও তার লেখা। সদ্যই নববার্তার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে সেই চলচ্চিত্রটির ট্রেইলার। মুক্তির পর দর্শকদের প্রশংসায় ভাসছে ট্রেইলারটি। এখন সবাই অপেক্ষায় গোটা চলচ্চিত্রটি দেখার।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রতিদান’ প্রযোজনা করেছেন সাজিদ ইসলাম। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুমন খান সানি, আখি, মারুফ সরকার, খুশি, তুবা, মিলন ও রফিকুল। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পরিচালক রিয়েল তন্ময় নিজেও অভিনয় করেছেন।

হাসানের চিত্রগ্রহণে পূবাইলের বিভিন্ন লোকেশনে ‘প্রতিদান’-এর দৃশ্যধারণ করা হয়। চলচ্চিত্রটির রুপসজ্জায় ছিলেন রতন। অন্যদিকে সার্বিক তত্ত্বাবধান ও সম্পাদনায় ছিলেন এনায়েত হোসেন। আগামী ১০ জানুয়ারি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান এটির নির্মাতা।

এর আগে গত বছরের শেষ দিকে ‘সাজা’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন রিয়েল তন্ময়। পরিচালনার পাশাপাশি এটির গল্পও তিনি লিখেছিলেন। গত ৩১ ডিসেম্বর চলচ্চিত্রটি নববার্তা ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। সেটিও বেশ সাড়া ফেলে।

ঢাকাটাইমস/৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :